কোম্পানীগঞ্জে ৫ দোকান পুড়ে ছাই, অর্ধ কোটি টাকার ক্ষতি

প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি

88

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে অগ্নিকাণ্ডে ৫টি দোকান সম্পূর্ণ ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

শনিবার রাত ৩টার দিকে বসুরহাট উত্তর বাজার মেইন রোড়ের আজমিরি বেকারির সামনে হকার্স মার্কেটে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিক কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস এসে অন্য মার্কেটে ছড়ানোর আগে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

আগুনে ওই মার্কেটের মো. জাকির হোসেনের নোমান ডিপার্টমেন্টাল স্টোর, মো. ইলিয়াছের আয়েশা স্টোর, মানিক চন্দ্র মজুমদারের পপুলার ফার্মেসি, মাহবুবুর রহমানের মাহতাব এন্টারপ্রাইজ, সমীর চন্দ্র কুরীর প্রেমা স্বর্ণ শিল্পালয় সম্পূর্ণ ছাই হয়ে গেছে।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জামিন মিয়া জানান, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাতের ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.