করোনা ভ্যাকসিন নেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

করোনা প্রতিরোধে সকল ভয়ভীতি ও কুৎসা রটনা থেকে বিরত থেকে করোনা প্রতিরোধে ভ্যাকসিন গ্রহণের আহ্বান জানানো হয়েছে।

0 21

নোয়াখালী-০১ আসন (চাটখিল-সোনাইমুড়ী)’র সাবেক সংসদ সদস্য, সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশনের সাত বারের সাধারণ সম্পাদক ও বিএনপির যুগ্ন মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন মহামারী করোনা থেকে সুরক্ষার জন্য করোনা ভ্যাকসিন গ্রহণ করেন।

এসময় তিনি দেশবাসীর উদ্দেশ্যে বলেন,

প্রাণঘাতী মহামারী করোনা থেকে বাঁচতে হলে সবাইকে টিকা নিতে হবে তার সাথে সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে৷ সব সময় মাস্ক ব্যবহার করতে হবে।

রাজধানীসহ সারা দেশে রোববার থেকে করোনা ভ্যাকসিন দান কর্মসূচি শুরু হয়েছে। সারা দেশে প্রথম দিনে ৩১ হাজার ১৬০ জন ভ্যাকসিন নিয়েছেন। এর মধ্যে ঢাকা মহানগরে ভ্যাকসিন পেয়েছেন ৫ হাজার ৭১ জন।

সারা দেশের সরকারি-বেসরকারি ১ হাজার ৫টি হাসপাতালে সকাল ৮টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত নিবন্ধিত ব্যক্তিদের ভ্যাকসিন দেওয়া হয়।

করোনা প্রতিরোধে সকল ভয়ভীতি ও কুৎসা রটনা থেকে বিরত থেকে করোনা প্রতিরোধে ভ্যাকসিন গ্রহণের আহ্বান জানানো হয়েছে।

শুরুর দিন ৩ লাখ ৬০ হাজার মানুষকে ভ্যাকসিন দেওয়ার প্রস্তুতি রেখেছিল স্বাস্থ্য অধিদপ্তর। সারা দেশে ২ হাজার ৪০০টি দল ভ্যাকসিন দিতে কাজ করেছে। ভ্যাকসিন নেওয়ার জন্য আগে থেকে নিবন্ধন করতে হয়েছিল তাদের। এ ছাড়া ভ্যাকসিন দানকেন্দ্রেও নিবন্ধনের সুযোগ ছিল। প্রথম দিন ভ্যাকসিন দেওয়ার সময় গ্রহীতাকে বলে দেওয়া হয় দ্বিতীয় ডোজের তারিখ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।