ঐন্দ্রিলার স্লিম ফিগার দেখে অঙ্কুশের মন খারাপ

44

অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন; টলিউডের জনপ্রিয় তারকা। পেশাগত জীবনের বাইরে তারা সম্পর্কে জড়িয়ে আছেন। প্রায় এক দশক ধরে তাদের মনের লেনাদেনা। যদিও এখনো বিয়ে করেননি। তবে বসবাস করেন একসঙ্গেই।

বছর খানেক আগেও ঐন্দ্রিলা ছিলেন বেশ গোলগাল, মেদযুক্ত ফিগারের অধিকারিণী। ভক্তরাও তাকে ওই রূপে পছন্দ করেছিল। টিভি পর্দায় চমৎকার পরিচিতি পেয়েছিলেন।

 

 

তবে সেই ঐন্দ্রিলার সঙ্গে বর্তমান ঐন্দ্রিলার অনেকখানি তফাৎ। এখন তাকে দেখলে এক পলকে চেনাই দায়। শুকিয়ে একেবারে স্লিম ফিগারে নিয়ে এসেছেন নিজেকে। এ নিয়ে অনেক ভক্ত, শুভাকাঙ্ক্ষী খুশি বটে। কিন্তু মন খারাপ অঙ্কুশের। কারণ তিনি আগের ঐন্দ্রিলাকেই বেশি পছন্দ করেন।

 

বৃহস্পতিবার (১২ মে) ইনস্টাগ্রামে ঐন্দ্রিলার নতুন একটি ছবি পোস্ট করে মনের হাহাকার প্রকাশ করলেন। অভিনেতা লিখেছেন, ‘ইশ আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল! খুব চেষ্টা করছি ওর গালে চকোলেট, মিষ্টি, ফাস্ট ফুড আরও অনেক কিছু ঢুকিয়ে দিতে। আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই।’

অনেকদিন ধরেই কড়া ডায়েট মেনে চলছেন ঐন্দ্রিলা। মেদহীন ফিগারের জন্য তার বিরামহীন চেষ্টার ফল এখন দৃশ্যমান। যা দেখে চমকে যাচ্ছেন অনেকেই। কিন্তু প্রেমিকের মনটাই শুধু খারাপ হয়ে গেল!

জানা গেছে, বর্তমানে লন্ডনে রয়েছেন ঐন্দ্রিলা। সেখানে নতুন একটি সিনেমার শুটিং করছেন। অঙ্কুশও রয়েছেন তার সঙ্গে। কয়েকদিন আগে সেখানে শ্রাবন্তীর সঙ্গে একটি প্রজেক্টের শুটিংয়ে অংশ নেন অভিনেতা। সেটা সেরে এখন প্রেমিকাকে সময় দিচ্ছেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.