ঐন্দ্রিলার স্লিম ফিগার দেখে অঙ্কুশের মন খারাপ

0 0

অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন; টলিউডের জনপ্রিয় তারকা। পেশাগত জীবনের বাইরে তারা সম্পর্কে জড়িয়ে আছেন। প্রায় এক দশক ধরে তাদের মনের লেনাদেনা। যদিও এখনো বিয়ে করেননি। তবে বসবাস করেন একসঙ্গেই।

বছর খানেক আগেও ঐন্দ্রিলা ছিলেন বেশ গোলগাল, মেদযুক্ত ফিগারের অধিকারিণী। ভক্তরাও তাকে ওই রূপে পছন্দ করেছিল। টিভি পর্দায় চমৎকার পরিচিতি পেয়েছিলেন।

 

 

তবে সেই ঐন্দ্রিলার সঙ্গে বর্তমান ঐন্দ্রিলার অনেকখানি তফাৎ। এখন তাকে দেখলে এক পলকে চেনাই দায়। শুকিয়ে একেবারে স্লিম ফিগারে নিয়ে এসেছেন নিজেকে। এ নিয়ে অনেক ভক্ত, শুভাকাঙ্ক্ষী খুশি বটে। কিন্তু মন খারাপ অঙ্কুশের। কারণ তিনি আগের ঐন্দ্রিলাকেই বেশি পছন্দ করেন।

 

বৃহস্পতিবার (১২ মে) ইনস্টাগ্রামে ঐন্দ্রিলার নতুন একটি ছবি পোস্ট করে মনের হাহাকার প্রকাশ করলেন। অভিনেতা লিখেছেন, ‘ইশ আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল! খুব চেষ্টা করছি ওর গালে চকোলেট, মিষ্টি, ফাস্ট ফুড আরও অনেক কিছু ঢুকিয়ে দিতে। আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই।’

অনেকদিন ধরেই কড়া ডায়েট মেনে চলছেন ঐন্দ্রিলা। মেদহীন ফিগারের জন্য তার বিরামহীন চেষ্টার ফল এখন দৃশ্যমান। যা দেখে চমকে যাচ্ছেন অনেকেই। কিন্তু প্রেমিকের মনটাই শুধু খারাপ হয়ে গেল!

জানা গেছে, বর্তমানে লন্ডনে রয়েছেন ঐন্দ্রিলা। সেখানে নতুন একটি সিনেমার শুটিং করছেন। অঙ্কুশও রয়েছেন তার সঙ্গে। কয়েকদিন আগে সেখানে শ্রাবন্তীর সঙ্গে একটি প্রজেক্টের শুটিংয়ে অংশ নেন অভিনেতা। সেটা সেরে এখন প্রেমিকাকে সময় দিচ্ছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।