ঐক্যফ্রন্টে যুক্ত হচ্ছে আরো তিন নতুন দল

160
                                      ফাইল ফটো
জাতীয় ঐক্যফ্রন্টে যুক্ত হচ্ছে আরো তিনটি নতুন দল। গণদল, বিকল্পধারা বাংলাদেশ ও বাংলাদেশ জাতীয় পার্টি (মতিন) কে ঐক্যফ্রন্টের সদস্য করে ঘোষণা করা হবে নতুন সমন্বয় কমিটি।
রোববার বিকেলে ৪টায় রাজধানীর মতিঝিলে গণফোরাম কার্যালয়ে ঐক্যফ্রন্টের সমন্বয় কমিটির সভায় অংশ নেবে নতুন দলগুলোর চেয়ারম্যান ও মহাসচিবরা। আর ওই সভা শেষে দলগুলোর যুক্ত হওয়ার সিদ্ধান্ত আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হবে।
নতুন করে যুক্ত হতে যাওয়া দলগুলোর মধ্যে গণদলের নেতৃত্ব দিচ্ছেন ফেনী-১ আসনের সম্ভাব্য প্রার্থী মুক্তিযোদ্ধা এটিএম গোলাম মাওলা চৌধুরী। মহাসচিবের দায়িত্বে আছেন কক্সবাজার ক্লাবের উদ্যোক্তা আবু সৈয়দ। বিকল্পধারার নেতৃত্বে আছেন আমিন ব্যাপারী। মহাসচিব হিসেবে রয়েছে অ্যাডভোকেট শাহ আহমদ বাদল। সাবেক মন্ত্রী ডা. আব্দুল মতিনের ছেলে অধ্যাপক ডা: এম এ মুকিতনেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ জাতীয় পার্টির। তার মহাসচিব হিসেবে কাজ করছেন বি এম নাজমুল হক।
এছাড়া হুমায়ুন কবীর হিরোর ‘রাজনীতি অধ্যায়ন কেন্দ্র’কে জাতীয় ঐক্যফ্রন্টে অর্ন্তভূক্তির সম্ভাবনা রয়েছে।
প্রসঙ্গত; ঐক্যফ্রন্ট থেকে সরে যাওয়াকে কেন্দ্র করে ভেঙ্গে যায় বিকল্পধারা বাংলাদেশ। ভেঙ্গে যাওয়া অংশটি যুক্ত হচ্ছে জাতীয় ঐক্যফ্রন্টে। আর ডা. মকিবের জাতীয় পার্টি এক সময় ২০ দল ভূক্ত ছিল।
আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.