একজন অসুস্থ অসহায় রোগীকে বাঁচাতে সাহায্যের আবেদন

917

লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর নুরুল ইসালাম ব্যাপারী বাড়ির মুনসীর মিঞার ভাড়াটিয়া মো. মাঈনউদ্দিন হোসেন (৫২) দীর্ঘদিন যাবৎ কঠিন ও জটিল রোগে আক্রান্ত হয়ে বিছানায় অবস্থান নিয়েছেন। উনার তিন মেয়ে, বড় মেয়ে বিবাহ উপযুক্ত, চিকিৎসা চালাতে গিয়ে সহায়-সম্বলহীন হয়ে পড়েছেন, এই অসুস্থ রোগীর পরিবারে কোন উপার্জনক্ষম ব্যাক্তি না থাকায় বাঁচার জন্য দানশীল ব্যক্তিদের নিকট বাধ্য হয়ে সাহায্যের হাত প্রসারিত করেছেন।
উপরোক্ত বিষয়ের আলোকে আপনি/ আপনারা এই অসহায় পরিবারটির পাশে এসে দুর্দিনে সাহায্যের হাত বাড়িয়ে পরিবারটিকে বাঁচার সুযোগ করে দিবেন এই প্রত্যাশায়ই অসুস্থ মাঈনউদ্দিন পরিবারবর্গের।
সাহায্য পাঠানোর ঠিকানা- অগ্রণী ব্যাংক, দালাল বাজার শাখা, হিসাব নং ০২০০০০৪৯৯৯২৬৬, মোবাইল নং-০১৮৬৭৮৫৭৮০২।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.