এই প্রথম ধারাবাহিক এর গানে কন্ঠ দিলেন নোয়াখালীর ছেলে শাহরিয়ার বাঁধন

0 95

এশিয়ান টিভির জন্য নির্মিত ধারাবাহিক নাটক ”সংকটে সংকট” নামের নাটকের নেপথ্য সঙ্গীত গাইলেন তরুণ কণ্ঠশিল্পী শাহরিয়ার বাঁধন। নাটকটি পরিচালনা করেছেন তুষার খান, রচনা করেছেন জাহিদ বাবুল। নাটকটিতে অভিনয় শিল্পী হিসেবে কাজ করেছেন সময়ের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন, নাদিয়া আহমেদ, সাবেরী আলম লিনা,আহমেদ সুফিয়া, গোলাম কিবরিয়া, শিশির আহমেদ, ফারজানা ছবি, সুজাত শিমুল, উর্মিলা শ্রাবন্তী কর, তানভীর সহ প্রমুখ।

নাটকটির সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন মহসিন আকাশ ও মো শাহীন আলম। কালার গ্রাফিক্স ও টাইটেল এনিমেশন করেন এস স্বপ্ন। পোস্ট প্রোডাকশন ও টেকনিক্যাল সাপোর্ট করেছে রেড ফক্স এন্টারটেইনমেন্ট।

নাটকটি প্রসঙ্গে পরিচালক ও নির্মাতা তুষার খান বলেন, পারিবারিক গল্পের উপর নির্ভর করে এই নাটকটি নির্মাণ করছি নাটকটি সবার ভীষণ ভালো লাগবে। নাটকটির নেপথ্য সঙ্গীত প্রসঙ্গে শাহরিয়ার বাঁধন বলেন, তুষার খান ভাইয়ের সাথে কাজ করার অভিজ্ঞতাটা অনেক আগের হলেও ধারাবাহিক এই প্রথম কাজ করছি ভাইয়া যখন প্রথম গল্পটি পাঠায় ওই গল্পের উপরে নির্ভর করে গানটি তৈরি করি, সব মিলিয়ে সুন্দর একটি আয়োজন, আশা করি সবার ভালো লাগবে।

নাটকটির টাইটেল ও নেপথ্য এ গানটি লিখেছেন, সুর করেছেন ও কণ্ঠ দিয়েছেন শিল্পী শাহরিয়ার বাঁধন, সংগীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহিন। এশিয়ান টিভির পর্দায় খুব শিগ্রই দেখা যাবে বলে জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান।

আরও পড়ুন

তিনি গত বছরের ১৬ মে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

বিএনপি নেতা আনোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

ভারতীয় কোম্পানি সিরামকে বাড়তি সুবিধা দিতে গিয়ে ভ্যাকসিন নিয়ে আজকে জটিলতা তৈরি হয়েছে।

ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীর এখনই পদত্যাগ করা উচিৎ : ব্যারিস্টার মাহবুব উদ্দিন…

বিএনপির উপজেলা কার্যালয়ে হামলা করে জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার ছবি ভাঙচুর কারীদের এই আহবায়ক কমিটির শীর্ষ পদে আসীন করার অভিযোগ।

নোয়াখালীতে যুবদলের আহ্বায়ক কমিটি নিয়ে ক্ষোভ-অসন্তোষ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।