এই জমিনে যতদিন ইসলাম থাকবে ততোদিন কিয়ামত হবে না- মেজর (অব.) আবদুল মান্নান এমপি

153

১২ ফেব্রুয়ারি সকাল দশটায় সাভার বাজার রোডে অবস্থিত মাদরাসাতুশ শরীয়াহ লিলবানাত মহিলা মাদ্রাসা ও এতিমখানার পরিচালনা কমিটি কর্তৃক আয়োজিত  উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন মাদ্রাসার পরিচালক, মসজিদের ঈমাম ও খতিব, স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ হাফেজ মাওলানা মুহাম্মদ মাসুম বিল্লাহ ।এতে সংক্ষিপ্ত আলোচনা সভায়  বক্তারা কোরআন ও হাদিস থেকে দ্বীনি শিক্ষার গুরুত্ব নিয়ে আলোচনা করেন। ইসলামী জীবন যাপনের জন্য প্রত্যেক মুসলমানের দ্বীনি শিক্ষার অপরিহার্যতা নিয়েও আলোচনা করা হয় ।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তফ্রন্টের শীর্ষনেতা বিশিষ্ট শিল্পপতি, সাবেক প্রতিমন্ত্রী ও বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব) আবদুল মান্নান এমপি । তিনি বলেন, এদেশের আগামী প্রজন্ম হবে ইসলামের। এই জমিনে যতদিন ইসলাম থাকবে ততোদিন কিয়ামত হবে না।

এছাড়া আরো বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব পীরে কামেল শাইখুল হাদিস আল্লামা মুহিউদ্দীন রাব্বানী, সাভার উপজেলা উলামা পরিষদের সভাপতি আল্লামা ইউসুফ সাদিক হক্কানী, গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবু হানিফা সিকদার, ইশাআতুস সুন্নাহ ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান মুফতি হারুন রসূলাবাদী, সাভার উপজেলা উলামা পরিষদের মহাসচিব মাওলানা আলী আজম , মাদরাসা আবু হুরাইরা, মুহতামিম মুফতি সাদিকুল ইসলাম, সাভার উপজেলা উলামা পরিষদের যুগ্ম মহাসচিব মাওলানা খন্দকার কাওসার আহমদ, এনাম মেডিকেল কলেজ হাসপাতাল জামে মসজিদের খতিব মাওলানা মাসুম বিল্লাহ, নূরিয়া বালিকা মাদরাসার মুহতামিম মুফতি আহসান মাহবুব, তারবিয়াতুল বানাত বালিকা মাদরাসার মুহতামিম, হাফেজ মাওলানা জহিরুল ইসলাম, জাগো মুসলিম শিল্পী গোষ্ঠীর পরিচালক মাওলানা সাব্বির অহমদ শাহিন, বাংলাদেশ শরীয়াহ আন্দোলনের যুগ্ম মহাসচিব মাওলানা মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মুফতি হাফিজুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক মাওলানা আরিফুল ইসলাম আরাফী । এ সময় উপস্থিত  ছিলেন বাংলাদেশ জনদলের চেয়ারম্যান ও যুক্তফ্রন্টের সমন্বয়ক মো. মাহবুবুর রহমান জয় চৌধুরী, যুক্তফ্রন্টের সহসভাপতি দিলীপ কুমার দাশগুপ্ত, বিকল্পধারা বাংলাদেশের সহ দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বুলু ।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.