উপজেলা নির্বাচনকে সামনে রেখে সোনাইমুড়ীতে আ,লীগের আলোচনা সভা

106

নোয়াখালীর সোনাইমুড়ীতে আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে তৃনমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পার্টি প্যালেস কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য ও উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী খন্দকার রুহুল আমিন।

প্রধান অতিথির বক্তব্যে রুহুল আমিন বলেন, উপজেলা নির্বাচনে আমি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, আমাকে ভোট দেওয়া মানে শেখ হাসিনাকে ভোট দেওয়া, তিনি বলেন দেশের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার প্রার্থীকে আগামী ৩১ মার্চ আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, ইউনিয়ন চেয়ারম্যান আলমগির হোসেন, জেলা যুবলীগ সদস্য আবু ছায়েম।

আওয়ামীলীগ নেতা ক্যাপ্টেন আলাউদ্দিন আলোর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, আব্দুল আওয়াল, দপ্তর সম্পাদক আব্দুল খালেক, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নিজাম উদ্দিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী লুবনা মরিয়ম সুবর্ণা, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হুমায়ন কবির হিমু, সহসভাপতি মো. মায়া,

এসময় বক্তারা তাদের বক্তব্যে বলের খন্দকার রুহুল আমিন আওয়ামীলীগের একজন যোগ্য প্রার্থী। তিনি আওয়ামীলীগের দুঃসময়ে নেতা কর্মীদের অনেক সহযোগিতা করেছেন, তিনি একজন সৎ ও কর্মঠ, তার মাধ্যমে সোনাইমুড়ী উপজেলার উন্নয়ন সম্ভব।
আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক নোমান সিদ্দিকী, পৌরসভা ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোকাররম জব্বার লিজু, ফখরুল ইসলাম হকু প্রমুখ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.