ঈদে মুরাদের ‘ভীষণ রকম ভালবাসি’

206

নোয়াখালীর চাটখিলের সন্তান মুরাদ আলী খান। গানপাগল এই তরুণ ছোটবেলা থেকেই গানকে ধ্যান-জ্ঞান করে আসছেন। তাইতো গানের পথেই তার অভিযাত্রা, আগামীর পথচলা। গানের সাথে প্রাণ মিশিয়ে গান নিয়েই তার পড়াশোনা। বর্তমানে ঢাকা সরকারি সঙ্গীত কলেজে মিউজিক অফ মাস্টার্স-এ অধ্যায়ন করছেন মুরাদ।
পড়াশোনার পাশাপাশি নিয়মিত গান লেখা ও সুর করার পাশাপাশি তার প্রাণবন্ত গায়কীতে রীতিমতো মুগ্ধ সঙ্গীতপ্রেমীরা। এরই মধ্যে সঙ্গীতের বেশ পরিচিত মুখ হয়ে উঠেছে সম্ভাবনাময় এ সঙ্গীতশিল্পী।
এবারের ঈদকে ঘিরে এরই মধ্যে প্রকাশ পেয়েছে তরুণ প্রজন্মের এ শিল্পীর নতুন গান ‘ভীষণ রকম ভালবাসি’। দেশের প্রথমসারির অডিও ভিডিও কোম্পানি জি সিরিজ-এর অঙ্গ প্রতিষ্ঠান অগ্নিবীণার ব্যানারে প্রকাশ পেয়েছে নতুন এই গান। যার কথা ও সুর করেছেন শিল্পী নিজেই।
গানটি প্রসঙ্গে মুরাদ আলী খান বলেন, ‘শ্রোতাদের ভালোলাগার বিষয়টি মাথায় রেখেই গানটির কথার সাথে মিল রেখে সুর করেছি। বরাবরের মতই বন্ধু রিয়েল আশিক-এর মিউজিক আমাকে মুগ্ধ করেছে। আশা করি, গানটি সবার ভালো লাগবে। আসলে একটি গান তো একজন করা সম্ভব নয়, এর সাথে জড়িত থাকে অনেকগুলো মানুষের পরিশ্রম। সবার প্রতি অসীম কৃতজ্ঞতা। বরাবরের মতো সবার আন্তরিক ভালোবাসা ও অনুপ্রেরণায় সামনের দিকে এগিয়ে যেতে চাই।’
এর আগে মুরাদের গাওয়া ৩টি গান প্রকাশ পায়। গানগুলো হচ্ছে- ‘পরী’, ‘বেলকনি’ এবং ‘দিল যায় জ্বলি’। শিগগিরই নতুন একক অ্যালবাম নিয়ে শ্রোতাদের সামনে হাজির হবেন বলে জানিয়েছেন মুরাদ।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.