ইউনিলিভারের পন্য বাজারজাতে যুক্ত হলো এলবিয়ন গ্রুপ

144

এবার চট্টগ্রামের দুই উপজেলায় ইউনিলিভারের পণ্য বিপণন করবে এলবিয়ন গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান এলবিয়ন ডিস্ট্রিবিউশন।

রোববার (৪ অক্টোবর) এক অনুষ্ঠানের মাধ্যমে এ পণ্য বাজারজাতকরণ কার্যক্রমের যাত্রা হয়। এ চুক্তির ফলে এখন থেকে ইউনিলিভারের উৎপাদিত পণ্য এলবিয়ন ডিস্ট্রিবিউশন চট্টগ্রামের আনোয়ারা এবং বাঁশখালী উপজেলায় বিপণন করবে।

এর আগে আনোয়ারা উপজেলার বেলছড়া ইউনিয়নের সিএফএল সড়কস্থ স্বপ্নবাড়িতে এলবিয়ন ডিস্ট্রিবিউশন অফিস ও ডিপোর কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, এলবিয়ন গ্রুপ চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ মাহমুদ হাসান, এরিয়া ম্যানেজার তাহসিন মাহমুদ ও টেরিটরি ম্যানেজার রিয়াজ হোসেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত বলেন, ‘‌প্রাথমিকভাবে আমরা চট্টগ্রামের দুইটি উপজেলায় ইউনিলিভারের উৎপাদিত পণ্য বিপণনের মাধ্যমে কার্যক্রম শুরু করছি। ক্রমান্বয়ে এর পরিধি বাড়ানো হবে।’

উল্লেখ, এলবিয়ন গ্রুপ জীবনরক্ষাকারী ওষুধ উৎপাদনে স্বনামধন্য একটি শিল্পগ্রুপ। ওষুধের গুনগতমানের জন্য আইএসও ২০০১ ও ২০০৮ সনদও অর্জন করেছে এলবিয়ন গ্রুপ। গত কয়েক বছর ধরে ১২-১৫ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছে কোম্পানিটি। এছাড়াও বিভিন্ন সেবামূলক সামাজিক কাজেও যুক্ত রয়েছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.