আওয়ামী লীগের মাথায় পচন ধরেছে : লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানী চৌধুরী

136

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, দেশে গণতন্ত্র নেই। আওয়ামী লীগের মাথায় পচন ধরেছে। তারা গণতন্ত্রকে হত্যা করেছে। দেশের মানুষ শান্তিতে নেই। সবাই ঐক্যবদ্ধ থাকুন, মনে বল রাখুন।
গত মঙ্গলবার সকালে লক্ষ্মীপুর জেলা বিএনপির কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ্যানী বলেন, আমরা গণতন্ত্রকে পুনরুদ্ধার করবো। তাই বিএনপির সর্বপ্রথম কাজ হচ্ছে খালেদা জিয়াকে মুক্ত করা। তিনি জামিনে মুক্তি পাবেন। তারপরে বসুন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কীভাবে করা যায়? একমাত্র বিচার বিভাগই দায়িত্ব নিয়ে স্বাধীন বিচার বিভাগ পরিচালনা করে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে দেশকে রক্ষা করতে পারেন।
তিনি বলেন, লক্ষ্মীপুরে ১২ বছর আগে যে উন্নয়ন হয়েছে এরপর দৃশ্যমান আর কোনো উন্নয়ন নেই। আওয়ামী লীগ দেশের উন্নয়ন নয়, তাদের দলীয় নেতাদের উন্নয়ন করছে। বিএনপির আমলেই জনগণের ও দেশের উন্নয়ন হয়। মানুষ শান্তিতে থাকে, দেশ এগিয়ে যায়।
জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি নেতা ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহিন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা ছাত্রদলের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুন ও সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.