আহমদ শফীর মৃত্যু: মামুনুলসহ ৩৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ

0 38

চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার সদ্য প্রয়াত মহাপরিচালক ও হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীকে পরিকল্পিতভাবে হত্যা করার অভিযোগ আনা হয়েছে। এ বিষয়ে সংগঠনটির যুগ্মমহাসচিব মামুনুল হকসহ ৩৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ দায়ের করেছেন আহমদ শফীর শ্যালক মাঈনুদ্দিন। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩-এ এই অভিযোগ দায়ের করা হয়।

বাদীর আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ আবু হানিফ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আদালত অভিযোগ আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন।

অ্যাডভোকেট মোহাম্মদ আবু হানিফ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘পরিকল্পিত হত্যার অভিযোগ এনে মামলার অভিযোগ দায়ের করা হয়। এতে বাদীসহ আরও ছয় জনকে সাক্ষী করা হয়েছে।’

অন্য অভিযুক্তরা হলেন−মাওলানা নাছির উদ্দিন মুনির, মামুনুল হক, মীর ইদ্রিস, হাবিব উল্লাহ, আহসান উল্লাহ, আজিজুল হক ইসলামাবাদী, জাকারিয়া নোমান ফয়েজী, নুরুজ্জামান নোমানী, আব্দুল মতিন, মো. শহীদুল্লাহ, মো. রিজুয়ান আরমান, মো. নজরুল ইসলাম, হাসানুজ্জামান, মো. এনামুল হাসান ফারুকী, মীর সাজেদ, মাওলানা জাফর আহমেদ, মীর জিয়াউদ্দিন, আহমদ, জুবাইর মাহমুদ, এইচ এম জুনায়েদ, আনোয়ার শাহা, মো. আহমদ কামাল, মো. নাছির উদ্দিন, কামরুল ইসলাম কাছেমী, মো. হাসান, ওবায়দুল্লাহ ওবাইদ, জুবাইর, মুহাম্মদ, আমিনুল হক, রফিক সোহেল, মবিনুল হক, নাঈম, হাফেজ সায়েম উল্লাহ ও মাওলানা হাসান জামিল।

আরও পড়ুন

যুবলীগের রাজনীতির সঙ্গে নাম জড়িয়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছে জুয়েল অভিযোগ এলাকাবাসীর। গড়ে তুলেছে চাঁদাবাজি ও মাদকের আখড়া

নোয়াখালীতে ছাত্রদল নেতা জাহিদের বাড়িতে সন্ত্রাসী হামলা ব্যাপক ভাঙচুর

করোনা প্রতিরোধে সকল ভয়ভীতি ও কুৎসা রটনা থেকে বিরত থেকে করোনা প্রতিরোধে ভ্যাকসিন গ্রহণের আহ্বান জানানো হয়েছে।

করোনা ভ্যাকসিন নেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।