আলোকিত চাটখিল সুধী সমাবেশ সংবর্ধিত হলেন পাঁচ গুণীজন

498

‘আলোকিত চাটখিল’ পত্রিকার উদ্যোগে গুণীজন সংবর্ধনা, অনলাইন সংস্করণ ও আঞ্চলিক কার্যালয় উদ্বোধন উপলক্ষে এক সুধী সমাবেশ গত ২২ ফেব্রুয়ারি বিকেল তিনটায় চাটখিল উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ আসনের জাতীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

বিশেষ অতিথি ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ রায়হানুল হারুন, মুক্তিযোদ্ধা সংসদ চাটখিল কমান্ডের কমান্ডার মো. রফিকুল ইসলাম, চাটখিল মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফারুক সিদ্দিকী ফরহাদ। ফজলুল করিম বাচ্চুর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য প্রদান করেন ‘আলোকিত চাটখিল’ সম্পাদক হান্নান হায়দার। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাঈদ মোহাম্মদ তুষার।

অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য পাঁচ গুণী ব্যক্তিত্বকে সংবর্ধিত করা হয়। এরা হলেন – সমাজসেবা ও শিক্ষায় আরপি কনট্রাকশন লি. এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদ আহমেদ ভূইয়া, সমাজসেবায় চাটখিল উপজেলা জনকল্যাণ সমিতি, ঢাকার সভাপতি লায়ন মো. হাবিবুর রহমান এবং বি-রিচ লি. এর চেয়ারম্যান মো. শামছুল ইসলাম এফসিএ, পর্যটনশিল্পের প্রসারে ওশান প্যারাডাইজ লি. এর চেয়ারম্যান লায়ন মো. নুরুল করিম, সাংবাদিকতায় চাটখিল প্রেস ক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, অনুষ্ঠান আয়োজন খুবই সুন্দর হয়েছে। যারা এই আয়োজনের সাথে জড়িত তারা খুবই সুন্দর মনের মানুষ। শেখ হাসিনার সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাস করে তাই আজ দেশে এতো মিডিয়া। আমি আলোকিত চাটখিলের সফলতা কামনা করি।
চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হানুল হারুন তাঁর বক্তব্যে বলেছেন, সরকারি চাকুরি জীবনে তিনি এতো সুন্দর আয়োজন দেখেননি। এমনকি চাটখিলের এক বছরের সময়েও তিনি এরকম কোন আয়োজনে যাননি।
এতে আলোকিত চাটখিল পত্রিকাকে ভালোবেসে চট্টগ্রাম থেকে অনুষ্ঠানে উপস্থিত হন বিশিষ্ট ট্রান্সপোর্ট ব্যবসায়ী হাজী আবদুল হক ও সিএন্ডএফ ব্যবসায়ী দিদারুল হক।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-নোয়াখালী জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য এ কে এম এমরুল চৌধুরী রাসেল, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, মনির হোসেন বিএসসি, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাহ উদ্দিন সুমন, যুগ্ম আহবায়ক রাজীব হোসেন রাজু, পৌরসভা ছাত্রলীগ আহবায়ক নুর উদ্দিন উজ্জল, ছাত্রলীগ নেতা কামরুল হাসান আশিক, আরাফাত তফাদার প্রমুখ।
সবশেষে আয়োজক কমিটির সদস্যদের ক্রেস্ট প্রদান করা হয়। ক্রেস্ট প্রাপ্তরা হলেন-আবদুল আউয়াল ছালেহ, ইমাম হোসাইন রাজন, মাজেদুর রহমান ইকরাম, সাঈদ মোহাম্মদ তুষার, আবদুল আজিজ নুর স্বপন ও আরিফুর রহমান।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.