আলোকিত চাটখিল পত্রিকার আইন উপদেষ্টা অ্যাড. দুলালের মায়ের ইন্তেকাল

108

আলোকিত চাটখিল পত্রিকার আইন উপদেষ্টা, বাংলাদেশ আইন সমিতির সাবেক সভাপতি, বাংলাদেশ ব্যাংক ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের লিগ্যাল অ্যাডভাইজার অ্যাডভোকেট আবদুন নূর দুলালের মা মফিদা খাতুন আজ বিকাল ৫টায় চাটখিল উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নের বদলকোট গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি……….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি দীর্ঘ দিন থেকে বাধ্যর্কজনিত রোগে ভুগছিলেন। তার মৃত্যুতে আলোকিত চাটখিল পরিবার গভীর শোক প্রকাশ করছেন। তিনি এক ছেলে-তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। আগামীকাল ফজরের নামাজের পর জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.