আলোকিত চাটখিল অনলাইন ও প্রিন্ট সংস্করণে জরুরি নিয়োগ বিজ্ঞপ্তি

আমরা খুঁজছি তোমার মতো তরুণকে

223

বৃহত্তর নোয়াখালীর তরুণ প্রজন্মের প্রিয় পত্রিকা আলোকিত চাটখিলের অনলাইন ও প্রিন্ট সংস্করণের জন্য জরুরিভাবে নিয়োগ প্রদান করা হবে। বিশ্বায়নের চ্যালেঞ্চ মোকাবেলায় একবিংশ শতাব্দীতে আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ আলোকিত চাটখিল পত্রিকা। সাব-এডিটর পদে একজন ও রিপোর্টার পদে দুইজনকে নিয়োগ দেয়া হবে। এছাড়া নোয়াখালী, লক্ষ্মীপুর ও ফেনীর জন্য জেলা প্রতিনিধি, একইসাথে এই তিন জেলার সকল থানার জন্য থানা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। কঠোর পরিশ্রমী, নির্ভিক সাংবাদিক হিসেবে দেশ ও মানুষের সেবায় কাজ করতে চাইলে যোগ দিন আমাদের দলে। আমরা আপনার স্বপ্নপূরণে পাশে থাকব।
কারা আবেদন করবেন :
* যারা বৃহত্তর নোয়াখালীর জেলা ও থানা প্রতিনিধি হিসেবে কাজ করতে ইচ্ছুক।
* যাদের জন্ম বৃহত্তর নোয়াখালীর স্ব স্ব জেলা ও উপজেলাতে
* নির্বাচিত প্রার্থীদের শর্তসাপেক্ষে নিয়োগ দেয়া হবে। বিজ্ঞাপন সংগ্রহের মানসিকতা থাকতে হবে।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা :
সাব-এডিটর : সাব-এডিটিংয়ে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতাসহ ইংরেজি ও বাংলা ভাষায় পারদর্শী হতে হবে। প্রার্থীর নিজস্ব কম্পিউটার ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। অনলাইন মিডিয়ায় কাজ করার অভিজ্ঞতা। প্রুফ রিডিংয়ে দক্ষতা।
রিপোর্টার : রিপোর্টার পদে প্রার্থীকে অবশ্যই রাজনৈতিক বীটে অভিজ্ঞ হতে হবে। চাকুরির বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর।
জেলা ও উপজেলা প্রতিনিধি : এইচএসসি/ স্নাতক সমমান। অভিজ্ঞদের শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : স্বীয় বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের ছাত্র অথবা ছাত্রী হতে হবে।
কর্মস্থল :
নিজ নিজ জেলা / উপজেলায় / বিশ্ববিদ্যালয়। সাংবাদিকতায় অভিজ্ঞতা অর্জনের জন্য আমাদের নিজস্ব প্রতিষ্ঠানের উদ্যোগে বিশিষ্ট সাংবাদিকদের প্রশিক্ষণের মাধ্যমে সাংবাদকিতায় দক্ষ হিসেবে গড়ে তোলা হবে।
আবেদন প্রক্রিয়া :
আগ্রহীরা সদ্য তোলা এক কপি পাসপোর্ট সাইজ ছবি, বায়োডাটা ও ভোটার আইডি কার্ড স্ক্যান করে নিন্মোক্ত ই-মেইলে পাঠাতে পারেন। যারা বায়োডাটা পাঠাবেন তারা একইসাথে পরীক্ষামূলক সংবাদও পাঠাতে পারেন। আগ্রহীরা আগামী ২৫ এপ্রিলের মধ্যে মেইলে বায়োডাটা পাঠাতে পারেন।
কেবলমাত্র প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের সাক্ষাৎকারের মাধ্যমে চূড়ান্ত নিয়োগ দেওয়া হবে। বিস্তারিত জানতে যোগাযোগ করুন : ০১৮১৩-১৭৩৭৯১/০১৭১৬-০৮৮২৯৯। ই-মেইল : [email protected]

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.