আমার সকল অর্জনে আপনাদের অবদান রয়েছে

চাটখিলে সংবর্ধনায় ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

202

আজ আমার সকল অর্জনে আপনাদের (চাটখিল-সোনাইমুড়ীবাসী) অবদান রয়েছে। আমি টানা ৬ষ্ঠ বারের মত সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশন নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছি। ২০০৮ সালের নির্বাচনে আপনারা আমাকে আপনাদের সেবা করার জন্য নোয়াখালী-১ আসনের (চাটখিল-সোনাইমুড়ী) দায়িত্ব দিয়ে সংসদে পাঠিয়েছেন, এজন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বাংলাদেশ সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশন নির্বাচনে টানা ৬ষ্ঠ বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় চাটখিল উপজেলা বিএনপি ও সহযোগি অঙ্গসংগঠনের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির মত ভোটহীন আরেকটি নির্বাচন বাংলাদেশে আর হতে দেওয়া হবে না। এছাড়া মিথ্যা মামলায় নেতা-কর্মীদের গ্রেপ্তার ও হয়রানি বন্ধ করতে তিনি পুলিশের প্রতি অনুরোধ জানান। পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা, (পুলিশ) কারো কাছে মাথানত না করে জনগণের আন্দোলন, গণতন্ত্রের আন্দোলন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে বাঁধা না দিয়ে জনগণের সাথে থাকুন, জনগণের ভালবাসা অর্জন করুন। আর যদি মানুষের ভোটারাধিকার পুনরুদ্ধার ও গণতন্ত্রের আন্দোলনে বাঁধা হয়ে দাঁড়ান তাহলে আপনারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়বেন।
এদিকে নেতা-কর্মীদের তিনি ঐক্যবদ্ধভাবে প্রতিজ্ঞা নিয়ে যেকোন পরিস্থিতিতে প্রস্তুত থাকার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা বিএনপির সহ-সভাপতি ও চাটখিল উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হানিফ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান আরেফিন শামীম, চাটখিল পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক মাসুদ, উপজেলা বিএনপির সহমানবাধিকার সম্পাদক সফিউল বাসার বাবুল শেখ, যুবদলের সভাপতি আনিছ আহমেদ হানিফ, ছাত্রদলের সভাপতি ইউসুফ উন নবী বাবু, কলেজ ছাত্রদলের সভাপতি ইমন হোসাইনসহ উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সহযোগি অঙ্গসংগঠন সমূহের নেতা-কর্মীরা।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.