আপনার আর্থিক সহযোগিতায় বাঁচতে পারে একটি জীবন-একটি পরিবার

486

কামালপুর মো. হাশেম উচ্চবিদ্যালয়ের এক সময়কার মেধাবী ছাত্র ফজলুল কবির নাজমুল আজ মরণব্যাধি রোগ ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুর পথযাত্রী।
তিনি বানসা গ্রামের ইউনুস মিয়ার ছেলে। মায়ের নাম রাজিয়া বেগম। ২০১৩ সালে মায়ের মৃত্যুর পর ভাগ্যের প্যারামিটার নীচে নামতে শুরু করে। একসময় ভাগ্যান্বষণে ২০১৭ সালের ২৬ মার্চ নাজমুল বিদেশে পাড়ি জমান। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস অসুস্থতার জন্য একই বছর ৯ অক্টোবর সম্পূর্ণ খালি হাতে দেশে ফিরে আসতে হয়। দেশে আসার পর বিভিন্ন পরীক্ষা-নিরিক্ষার পর জানা যায়, তার মাল্টিপল মাইলোমা (এক ধরণের ব্লাড ক্যানসার) রোগে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত চিকিৎসা বাবত প্রায় ৫ লক্ষ টাকা ব্যয় হয়েছে। ডাক্তার জানিয়েছেন, অতিশীঘ্রই তার বোনম্যারো ট্যান্সপ্লান্ট করতে হবে, না হয় বাঁচানো সম্ভব হবে না। এতে ব্যয় হবে প্রায় ১৫-২০ লাখ টাকা। তার পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব নয়। তাই তিনি নোয়াখালীর বৃত্তবানদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন তার চিকিৎসায় এগিয়ে আসার জন্য। এদিকে এক ছেলে ও এক মেয়ে নিয়ে মানবেতর জীবনযাপন করছেন নাজমুল। স্কুেলর বন্ধুরাও সহযোগিতার হাত সম্প্রসারিত করেছেন বলে জানিয়েছেন নাজমুল।
সাহায্য পাঠাবার ঠিকানা : ডা. জাকির হোসেন ও মো. আনোয়ার হোসেন, হিসাব নং-৫০৩১১০০৬৯৩১, ব্যাংক এশিয়া লিমিটেড, চাটখিল শাখা, নোয়াখালী। মোবাইল : ০১৭১২-১৫২০৫১, ০১৭৪৮৫০৪৪৮৮। এছাড়াও আলোকিত চাটখিল পরিবারের সহযোগিতা নিতে চাইলে যোগাযোগ করতে পারেন : ০১৮১৩-১৭৩৭৯১।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.