আজ সারাদিন হোটেলে বিশ্বকাপ ট্রফি

18

বিশ্বকাপ ফুটবলের ট্রফি আজ সারাদিন হোটেল রেডিসনে থাকবে। আজ ট্রফি নিয়ে কোকাকোলা, বাফুফের কোনো কর্মকাণ্ড নেই। রাত ১২ টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কোকাকোলার চাটার্ড ফ্লাইটে পূর্ব তিমুরের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হবে ট্রফিটিকে।

গত পরশু দিন সকাল সোয়া এগারোটার পর বাংলাদেশে বিশ্বকাপের ট্রফি আসে। প্রথম দিন বিমানবন্দর থেকে হোটেল র‍্যাডিসনে নেওয়া হয় ট্রফি। এরপর রাষ্ট্রপতির বাসভবন বঙ্গভবন ও জাতীয় সংসদ ভবনে ট্রফি নেয়া হয়েছিল। সেদিন রাতে হোটেল ট্রফি উপলক্ষে এক নৈশভোজে ছিল। সেখানে বাংলাদেশের অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বাংলাদেশে অবস্থিত বিশিষ্ট বিদেশি নাগরিকরা আমন্ত্রিত হয়েছিলেন।

 

 

গতকাল সকাল থেকে দুপুরে হোটেল র‍্যাডিসনে ট্রফির সঙ্গে ছবি তুলেছেন তিন হাজারের বেশি মানুষ। এরপর ট্রফি নেয়া হয় বনানীর আর্মি স্টেডিয়ামে। বৃষ্টির জন্য কনসার্ট শুরু হতে কিছুটা বিলম্ব হলেও ট্রফি নিয়ে আসা ফিফা লিজেন্ড ক্রিশ্চিয়ান কারেম্বু দর্শকদের জন্য ট্রফি উন্মোচন করেন। কনসার্ট থেকে ট্রফি আবার হোটেলে ফিরে আজ সারাদিন সেখানেই থাকবে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.