আগামী নির্বাচনে আওয়ামী লীগ জয়ী হলে ঘরে ঘরে গ্যাস এবং চাকুরী দেয়া হবে………কাদের

83

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনে আওয়ামীলীগকে জয়যুক্ত করতে পারলে প্রত্যেক ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে। সেই সাথে প্রত্যেক পরিবারে ১জন বেকার তরুণকে চাকুরী দেওয়া হবে।

তিনি আজ (২৩ ডিসেম্বর) দুপুর ২টায় ( চাটখিল-সোনাইমুড়ী) আসনের আওয়ামীলীগের প্রার্থী এইচ এম ইব্রাহীমের নির্বাচনী পথসভায় সোনাইমুড়ী পৌরসভা মাঠে ও চাটখিল পিজি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব কথা বলেন।

এসময় মন্ত্রী উন্নয়নের ধারা অভ্যাহত রাখতে আবারো নৌকার প্রার্থী এইচ এম ইব্রাহীমকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। তিনি বলেন এইচ এম ইব্রাহীম চাটখিলে অনেক উন্নয়ন করেছে, তার উন্নয়নের ধারা অভ্যাহত রাখতে তাকে ভোট দিন।

মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনে নারী এবং তরুণরাই হবে আওয়ামীলীগের মূল হাতিয়ার।

তিনি বলেন বিএনপির ঐক্যফ্রন্টের নেতা নাই, মাথা নাই, ড. কামাল কোন দল করে তা কেউ জানে না।আমাদের নেতা আছে শেখ হাসিনা। তাদের নেতা হচ্ছে পলাতক সাজাপ্রাপ্ত আসামী তারেক রহমান।

নির্বাচন বানচাল নিয়ে যদি কোনো অশুভ শক্তি পায়তারা করে তবে তা কঠিন হাতে প্রতিহত করতে নেতাকর্মীদেরকে আহবান জানান।

এসময় পথসভায় উপস্থিত ছিলেন নোয়াখালী ১ আসনের প্রার্থী এইচ এম ইব্রাহীম,
আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য খন্দকার রুহুল আমিন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন আরমান, সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু, সহসভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার,
চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মাসুদুর রহমান শিপন সহ চাটখিল ও সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.