আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা গোল্ড মেডেল পেলেন ইমাউল হক পিপিএম

189

আইনশৃঙ্খলা রক্ষা ও মানব কল্যাণে বিশেষ অবদান রাখার জন্য মাদার তেরেসা গোল্ড মেডেল পেলেন চাটখিল থানার অফিসার ইনচার্জ ইমাউল হক পিপিএম। বাংলাদেশ মানবাধিকার সংস্কৃতি সোসাইটির উদ্যোগে ইমাউল হককে সম্প্রতি এই সম্মাননা দেওয়া হয়। উল্লেখ্য যে, ইমাউল হক চাটখিল থানায় আসার পর থেকে চাটখিলের আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি সাধিত হয়। মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কার্যকলাপ তিনি বুদ্ধিমত্তার সহিত দমন করতে সক্ষম হন। প্রাপ্ত সম্মাননাটি ইমাউল হকের হাতে তুলে দেন চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী। এসময় আরো উপস্থিত ছিলেন চাটখিল মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শারমিন আক্তার তামান্না, বিআরডিবি-র চেয়ারম্যান মিজানুর রহমান ও চাটখিল থানার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.