অস্ট্রেলিয়ার সিডনিতে নোয়াখালীবাসীদের উদ্যোগে সংবর্ধিত হলেন জাহাঙ্গীর আলম

247

গত ২৭ এপ্রিল অস্ট্রেলিয়ার সিডনিতে পাল্কি রেস্টুরেন্ট অ্যান্ড ফাংশন সেন্টারে নোয়াখালীবাসীর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ জাহাঙ্গীর আলমকে গণ সংবর্ধনা দেয়া হয়। এতে তিনি নোয়াখালীবাসীদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা আমাকে সংবর্ধিত করে কৃতজ্ঞতা পাশে সারা জীবনের জন্য আবদ্ধ করলেন। আপনাদের এই কৃতজ্ঞতা আমি কখনো ভুলবোনা।’ তিনি প্রবাসীদের আরো বলেন, ‘আপনাদের প্রতি অনুরোধ দেশে থাকা পরিবার-পরিজনদের নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বলবেন। আমরা গ্রামে-গ্রামে, ওয়ার্ডে-ওয়ার্ডে উঠান বৈঠক ও মতবিনিময় সভা করছি। তুলে ধরছি সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড। ভোট চাচ্ছি নৌকা প্রতীকে।’ তিনি বিগত দিনে তাঁর উন্নয়নমূলক কর্মকান্ডগুলো তুলে ধরেন প্রবাসীদের সামনে। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে নোয়াখালীতে আরো উন্নয়ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। চাটখিল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও অস্ট্রেলিয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আল মতিনের পরিচালনায় অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সহসভাপতি ডা. ইকরাম চৌধুরী। এছাড়া অনুষ্ঠানে অস্ট্রেলিয়া প্রবাসী বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এখানে উল্লেখ্য যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্লোবাল সামিট অব উইমেন সম্মেলনে যোগ দিতে তিন দিনের সরকারি সফরে বর্তমানে অস্ট্রেলিয়া রয়েছেন। একইসাথে অস্ট্রেলিয়ায় রয়েছেন তাঁরই ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।
প্রধানমন্ত্রীর সাথে যাওয়ার প্রাক্কালে সিডনিতে বসবাসরত নোয়াখালীবাসী এই গণ সংবর্ধনার আয়োজন করেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.